1. shahinit.mail@gmail.com : admin :
  2. desknewsfast@gmail.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
  3. somonroy71@gmail.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
  4. bishwapaul@yahoo.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৪০ অপরাহ্ন

নরসিংদীতে মেহেরপাড়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্বে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

ডেস্ক রিপোর্ট | নিউজ ফাস্ট বিডি
  • প্রকাশ | রবিবার, ২৫ জুন, ২০২৩
  • ২৫০ পাঠক

সফিকুল ইসলাম রিপন ঃ
নরসিংদীর
পাঁচদোনা মোড়ে পূর্ব শত্রুতার জেরধরে জন সাধারনের চলাচলের প্রায় শত বছরের পুরাতন মুক্তিযোদ্ধা পল্লীর রাস্তা বন্ধ করে দেয়া এবং স্থানীয় মেহেরপাড়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্বে করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানবন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী।

রবিবার (২৫ জুন) সকাল সাড়ে ১০ টায় নরসিংদী সদর উপজেলার পাঁচদোনা মোড়ে মেহেরপাড়া ইউনিয়ন বাসীর ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

প্রায় ঘন্টাব‍্যাপী মানববন্ধনে স্থানীয় মুক্তিযোদ্বা পল্লীর মুক্তিযোদ্বা, মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান, ইউপি সদস্য, স্থানীয় আওয়ামীলীগের নেতবৃন্দসহ সর্বস্তরের জন সাধারন অংশ গ্রহন করেন।

মেহেরপাড়া ইউপি সদস‍্য হাজী সেলিমের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব‍্য রাখেন, মেহেরপাড়া ইউপি সদস‍্য ও প‍্যানেল চেয়ারম‍্যান দানিছুর রহমান দানা, আওয়ামীলীগ নেতা আফম সাইদ হাসান কাজল, সাবেক ইউপি সদস‍্য সুরঞ্জিৎ সেনগুপ্ত সুজিত, ইউপি সদস‍্য আতাউর প্রধান, ইউপি সদস‍্য নিতিশ চন্দ্র ও ইউনিয়ন যুবলীগ সভাপতি কামাল হোসেন প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বন্ধ করে দেয়া শত বছরের পুরাতন মুক্তিযোদ্ধা পল্লীর রাস্তা সর্ম্পূন খুলে দেয়া এবং মেহেরপাড়া ইউপি চেয়ারম্যান আজহার অমিত প্রান্তসহ তার লোকজনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়।

এ পাতার আরো খবর
© All rights reserved © 2023 | Developed By
Theme Customized BY WooHostBD