1. shahinit.mail@gmail.com : admin :
  2. desknewsfast@gmail.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
  3. somonroy71@gmail.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
  4. bishwapaul@yahoo.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন

নরসিংদীতে নাশকতার মামলায় নরসিংদী শহর জামায়াতে ইসলামীর আমিরসহ পাঁচ নেতা-কর্মী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | নিউজ ফাস্ট বিডি ডটকম
  • প্রকাশ | বুধবার, ৪ অক্টোবর, ২০২৩
  • ২৫৬ পাঠক

নরসিংদীতে নাশকতার মামলায় নরসিংদী শহর জামায়াতে ইসলামীর আমিরসহ পাঁচ নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে নরসিংদী মডেল থানা পুলিশ। মঙ্গলবার সকাল থেকে মধ্যরাত পর্যন্ত নরসিংদী শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। আজ বুধবার দুপুরে এসব তথ্য নিশ্চিত করেন, নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া।

গ্রেপ্তারকৃতরা হলেন, নরসিংদীর রায়পুরা উপজেলার হাইরমারা গ্রামের মো. শাহাজ উদ্দিনের ছেলে ও নরসিংদী শহর জামায়াতে ইসলামীর আমির মো. আজিজুর রহমান (৪৫), নরসিংদী শহরের পূর্ব ব্রাহ্মন্দী এলাকার সাহাব উদ্দিন আহম্মেদের ছেলে ও ইসলামী ছাত্র শিবির নরসিংদী শহর শাখার সাবেক সভাপতি এবং জামায়াত-শিবিরের অর্থদাতা মো. নাসির আহমেদ রিগান (৩০), শালিধা এলাকার মৃত আঃ মান্নানের ছেলে ও শহর জামায়াতে ইসলামীর কর্ম পরিষদ সদস্য মো. আমজাদ হোসেন (৫২), পূর্ব ভেলানগরের মৃত আঃ ওদুদ এর ছেলে ও জেলা জামায়াতে ইসলামীর সদস্য মো. মোস্তফা মিয়া (৪৭) এবং সাহেপ্রতাব হুগলিয়া গ্রামের মো. বিল্লাল হোসেনের ছেলে ও শহর জামায়াতে ইসলামীর সদস্য মো. হাবিব হাসান (৩৫)।

পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার সকাল ১০টা থেকে মধ্যরাত পর্যন্ত নরসিংদী শহরের বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালায় নরসিংদী মডেল থানা পুলিশের একটি দল। পরে শহরের ভেলানগর, শালিধা, গাবতলী, বাসাইল ও চিনিশপুর এলাকা থেকে ওই পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। গত ২৯ জুলাই সংঘটিত একটি নাশকতার মামলায় তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানায় পুলিশ।

নরসিংদীর জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কেএম শহীদুল ইসলাম সোহাগ ও নরসিংদী মডেল থানার ওসি আবুল কাশেম ভূঁইয়ার নেতৃত্বে মডেল থানার একদল অফিসার ফোর্স এই অভিযান পরিচালনা করে।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া জানান, গত ২৯ জুলাই হওয়া একটি নাশকতার মামলার ঘটনায় জড়িত থাকার স্বপক্ষে তদন্তকালে প্রাপ্ত সাক্ষ্য প্রমানের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের পাঁচদিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ নরসিংদী বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এ পাতার আরো খবর
© All rights reserved © 2023 | Developed By
Theme Customized BY WooHostBD