1. shahinit.mail@gmail.com : admin :
  2. desknewsfast@gmail.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
  3. somonroy71@gmail.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
  4. bishwapaul@yahoo.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন

নরসিংদীতে পুলিশের বিশেষ অভিযানে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ পেশাদার ৬ ছিনতাইকারী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | নিউজ ফাস্ট বিডি ডটকম
  • প্রকাশ | বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ৩২৩ পাঠক

নরসিংদীতে বিশেষ অভিযান চালিয়ে ছিনতাই হওয়া নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ ৬জন পেশাদার ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে নরসিংদী মডেল থানা পুলিশ। গতকাল বুধবার রাতে নরসিংদী শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। আজ বৃহস্পতিবার বিকেলে নরসিংদী মডেল থানার সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনের মাধ্যমে এই তথ্য জানান, নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কেএম শহীদুল ইসলাম সোহাগ।

সংবাদ সম্মেলনে তিনি জানান, বুধবার (২৩ আগস্ট) বেলা সাড়ে ১১টায় নরসিংদী বাজারের কালীমন্দির সংলগ্ন রাস্তার উপর থেকে ৭ জন ছিনতাইকারী আব্দুর রহমান সরকার নামে এক ব্যক্তিকে ধারালো চাকুর ভয় দেখিয়ে ও মারধোর করে তার সাথে থাকা ৫ লক্ষ টাকা এবং ১০ ভরি ওজনের স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। ছিনতাইয়ের শিকার ওই ব্যক্তি নজরপুর ইউনিয়নের বুদিয়ামারার এক আত্মীয়ের বাড়ি থেকে ১০ ভরি স্বর্ন নিয়ে নিজ বাসা শহরের গাবতলীতে আসছিলেন। এসময় বাসায় আসার পথে তার কাছে আগে থেকেই থাকা ৫লক্ষ টাকা ব্যাংকে জমার দেয়ার জন্য কালীমন্দিরের সংলগ্ন এলাকায় পৌঁছলে এই ঘটনা ঘটে। পরে তিনি নরসিংদী মডেল থানায় কয়েকজন অজ্ঞাতনামা উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেন।

ছিনতাইয়ের শিকার আব্দুর রহমান (৫৫) আলোকবালী ইউনিয়নের খোদাদিলা গ্রামের মৃত হাজী আবেদ আলীর ছেলে। তিনি নরসিংদী শহরের গাবতলী উত্তরপাড়ায় বসবাস করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আরো জানান, অভিযোগ পাওয়ার পর নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাশেম এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) হারুন অর রশিদ, তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক আব্দুল গাফ্ফার ও সহকারি উপপরিদর্শক দীপক কুমার সরকার সঙ্গীয় পুলিশের একটি দল অভিযোগকারীকে সাথে নিয়ে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালায়। অভিযানে ঘটনার সাথে সম্পৃক্ত ৬জনকে গ্রেপ্তার করা হয়। সেসময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া টাকা ও স্বর্ণালঙ্কারের মধ্যে ৯০হাজার ৫শত টাকা, ৫ভরি ১১আনা স্বর্ণ ও একটি চাকু উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে তারা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার ছিনতাইয়ের ঘটনা স্বীকার করেছে।

গ্রেপ্তারকৃতরা হল- নরসিংদী শহরের দত্তপাড়া এলাকার মৃত আব্দুল গাফ্ফারের ছেলে সজিব (৩২), একই এলাকার মৃত হাবিবুর রহমান সরকারের ছেলে রাব্বি সরকার (৩০), মৃত একরামুল মিয়ার ছেলে কনক (৪০), বিল্লাল হোসেনের ছেলে আসাদুজ্জামান (৩৬), মো. আলতাব মিয়ার ছেলে মো. ইব্রাহিম (২৪) ও নজরপুর ইউনিয়নের চম্পকনগর গ্রামের মো. আব্দুর রহিমের ছেলে নূরুল ইসলাম (২৯)। এছাড়া ছিনতাইয়ের সাথে জড়িত দত্তপাড়া এলাকার মো. হানিফ মিয়ার ছেলে মো. আদর মিয়া (২৬) নামে আরো একজন পলাতক রয়েছে।

এই ঘটনায় আব্দুর রহমান সরকারের অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তার সকলকে নরসিংদী আদালতে প্রেরণ করা হয়েছে। এদের মধ্যে গ্রেপ্তার সজিব, রাব্বি সরকার, আসাদুজ্জামান, ইব্রাহিম ও নূরুল ইসলামের নামে থানায় একাধিক মামলা রয়েছে।

এ পাতার আরো খবর
© All rights reserved © 2023 | Developed By
Theme Customized BY WooHostBD