1. shahinit.mail@gmail.com : admin :
  2. desknewsfast@gmail.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
  3. somonroy71@gmail.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
  4. bishwapaul@yahoo.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন

নরসিংদীতে ৪০কেজি গাঁজাসহ নারীসহ দুইজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | নিউজ ফাস্ট বিডি ডটকম
  • প্রকাশ | শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৩৭ পাঠক

নরসিংদী শহরের ভেলানগর থেকে ৪০ কেজি গাঁজাসহ নারীসহ দুইজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। আজ শনিবার সকাল ৮টার দিকে ভেলানগর বাসস্ট্যান্ড সংলগ্ন সবমেহের টাওয়ারের সামনে রাস্তার উপর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আজ দুপুরে নরসিংদী পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই তথ্য জানান, অতিরিক্ত পুলিশ সুপার এ.এস.এম. ফজল-ই খুদা।

গ্রেপ্তারকৃতরা হলেন, গাজীপুর জেলার টঙ্গী থানার এরশাদনগর এলাকার মো. হোসেন মিয়ার ছেলে মো. রাজু মিয়া (২৫) ও একই জেলার কাপাশিয়া থানার মিরারটেক এলাকার মৃত নজরুল ইসলামের মেয়ে ইতি বেগম (২০)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার জানান, আজ শনিবার সকাল ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকারের তত্ত্বাবধানে উপপরিদর্শক নঈমুল ইসলাম মোস্তাকের নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখার একটি দল শহরের ভেলানগর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালায়। এসময় সবমেহের টাওয়ারের সামনে রাস্তার উপর থেকে নারীসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়। ওইসময় তাদের দখল থেকে ৪০কেজি গাঁজা উদ্ধার করা হয়। তারা এই মাদক ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে ঢাকায় নিয়ে যাচ্ছিল।

তিনি আরো জানান, তারা দুইজনই পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে মাদক ক্রয়-বিক্রয় করে আসছে। তবে তাদের বিরুদ্ধে পূর্বে কোন মামলা আছে কিনা যাচাই করা হচ্ছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় নিয়মিত মামলা রজু প্রক্রিয়াধিন।

এ পাতার আরো খবর
© All rights reserved © 2023 | Developed By
Theme Customized BY WooHostBD