1. shahinit.mail@gmail.com : admin :
  2. desknewsfast@gmail.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
  3. somonroy71@gmail.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
  4. bishwapaul@yahoo.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন

দুই পক্ষের হট্টগোল, শুরু হয়নি সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির ভোট

ডেস্ক রিপোর্ট | নিউজ ফাস্ট বিডি
  • প্রকাশ | বুধবার, ১৫ মার্চ, ২০২৩
  • ৪২২ পাঠক

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনের ভোটগ্রহণ বুধবার সকাল ১০টায় শুরু হওয়ার কথা থাকলেও তা এখনো শুরু হয়নি। ভোট কেন্দ্রের ভেতরে আওয়ামী লীগ সমর্থিত বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যের সমর্থকদের হট্টগোলের কারণে প্রতিবেদনটি লেখা পর্যন্ত ভোট বিলম্বিত হয়েছে।

বুধবার ও বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেলে ৫টা পর্যন্ত ভোটগ্রহণের কথা রয়েছে। তার আগে ভোটগ্রহণে সব ধরনের প্রস্তুতি সম্পন্নের কথা জানিয়েছিলেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সুপারিনটেন্ডেন্ট রবিউল আলম।

এর আগে গত মঙ্গলবার বিকেলে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির ভবনে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থক আইনজীবীরা মুখোমুখি অবস্থান নিয়ে বিক্ষোভ করেন। নির্বাচনী স্লোগানসহ দুই পক্ষের সরব উপস্থিতি দেখা যায়।

পরে সন্ধ্যায় সমিতির সভাপতি ও সম্পাদকের কক্ষের সামনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য (নীল) প্যানেল থেকে সভাপতি প্রার্থী ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন ও সম্পাদক প্রার্থী ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজলের নেতৃত্বে কয়েক শ আইনজীবী সুপ্রিম কোর্ট বারে সুষ্ঠু নির্বাচন ও ভোটগ্রহণের দাবিতে বিক্ষোভ করেন।

অন্যদিকে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের সাদা প্যানেলের সভাপতি প্রার্থী মো. মোমতাজ উদ্দিন ফকির ও সম্পাদক প্রার্থী আবদুন নূর দুলালের সমর্থনে সরকার সমর্থক আইনজীবীরা একই জায়গায় অবস্থান নিয়ে পাল্টা স্লোগান দেন।

এ পাতার আরো খবর
© All rights reserved © 2023 | Developed By
Theme Customized BY WooHostBD