1. shahinit.mail@gmail.com : admin :
  2. desknewsfast@gmail.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
  3. somonroy71@gmail.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
  4. bishwapaul@yahoo.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:২০ অপরাহ্ন

নরসিংদীতে ডাকাতির প্রস্তুতিকালে চাপাতি ও ছুরিসহ ৫জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | নিউজ ফাস্ট বিডি ডটকম
  • প্রকাশ | বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ৪১০ পাঠক

নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের ভেলানগর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে ৩টি চাপাতি ও ২টি ছুরিসহ ৫জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় ডাকাতির কাজে ব্যহৃত একটি প্রাইভেট কার জব্দ করা হয়। মঙ্গলবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়। আজ বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন নরসিংদী জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকার।

গ্রেপ্তারকৃতরা হলেন, কুমিল্লা জেলার দেবিদ্বারের আসানপুর গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে আব্দুল আউয়াল (৪২), খুলনা জেলার পাইকগাছার হরিডালি গ্রামের শেখ রফিকুল ইসলামের ছেলে  আবিদ হাসান নাহিদ (২১), পাবনা জেলার ঈশ্বরদীর ফতেহ মোহাম্মদপুর গ্রামের মৃত শওকত আলীর ছেলে মো. ইমরান (৩০), ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগরের মসছলেন্দপুর গ্রামের শামসু মিয়ার ছেলে শাকিল আহমেদ (২৬) ও তার ভাই আফজাল আহমেদ জনি (১৯)।

জেলা গোয়েন্দা পুলিশ জানায়, মঙ্গলবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে, নরসিংদী সদর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের ভেলানগর এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ওই স্থানে অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম। ওই সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর জন্য চেষ্টা করে তারা। সেসময় ২/৩ জন পালিয়ে যেতে পারলেও ৫জনকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। পরে ডাকাতির কাজে ব্যবহৃত একটি এক্স করোলা প্রাইভেট কার থেকে ৩টি চাপাতি, ২টি ছুরি ও প্রাইভেট কারটি জব্দ করা হয়। গ্রেপ্তার ৫জনের মধ্যে ইমরানের বিরুদ্ধে পূর্বে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। জেলা গোয়েন্দা শাখার উপপরিদর্শক কবির উদ্দিনের নেতৃত্বে এই অভিযান চালানো হয়।

নরসিংদী জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকার জানান, গ্রেপ্তারকৃত ডাকাতরা নরসিংদী মডেল থানা এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। তাদের বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের নরসিংদী আদালতে প্রেরণ করা হয়েছে। পলাতক ডাকাতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এ পাতার আরো খবর
© All rights reserved © 2023 | Developed By
Theme Customized BY WooHostBD