1. shahinit.mail@gmail.com : admin :
  2. desknewsfast@gmail.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
  3. somonroy71@gmail.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
  4. bishwapaul@yahoo.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

সাপ্তাহিক খোরাক পত্রিকার সম্পাদনা পরিষদের আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক | নিউজ ফাস্ট বিডি ডটকম
  • প্রকাশ | শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ৪০২ পাঠক

নরসিংদীর মাধবদীতে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল করেছে সাপ্তাহিক খোরাক পত্রিকার সম্পাদনা পরিষদ। শনিবার বিকেলে মাধবদীর ক্যাপ্টেন লাউঞ্জে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাপ্তাহিক খোরাক পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি মোস্তফা আজিজুল করিমের সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর প্রেসিডেন্ট আব্দুল মোমেন মোল্লা, নরসিংদী সংবাদপত্র পরিষদ (এনএসপি) এর সভাপতি মো. হারুন অর রশিদ, মাধবদী প্রেসক্লাবের সভাপতি মো. জসিম উদ্দিন ভূঁইয়া, নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক ও খোরাক পত্রিকার সম্পাদনা পরিষদের উপদেষ্টা মোহাম্মদ আল আমিন রহমান, সাপ্তাহিক খোরাক পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোহা. শেখ সাদী।
রমজানের তাৎপর্য নিয়ে আলোচনা করেন মাওলানা নজরুল ইসলাম।

এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নরসিংদী সংবাদপত্র পরিষদ (এনএসপি) এর সাধারণ সম্পাদক এম এ আউয়াল, সাপ্তাহিক খোরাক পত্রিকার সম্পাদক এমদাদুল ইসলাম খোকন, মাধবদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. হোসেন আলী, তিথি গ্রুপের ডিএমডি সনেট কুমার সাহা, বিএনপি নেতা আব্দুল বাতেন শাহিন, আওয়ামী লীগ নেতা হাফেজুর রহমান ভিপি হাফেজ, খোরাক পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মো. সেলিম মিয়া, সমাজ সেবক হাজি আনোয়ার মোল্লা, তৌফিক আহমেদ, ছাত্রলীগ নেতা রানা মোহাম্মদ মাসুদ, আতিফ আসলাম মাসুদ সহ বিভিন্ন এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও সুধীজন।

এ পাতার আরো খবর
© All rights reserved © 2023 | Developed By
Theme Customized BY WooHostBD