1. shahinit.mail@gmail.com : admin :
  2. desknewsfast@gmail.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
  3. somonroy71@gmail.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
  4. bishwapaul@yahoo.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন

রানা হত্যা মামলার আসামী ইব্রাহিম ওরফে বল্টু ইব্রাহিম গ্রেফতার

ডেস্ক রিপোর্ট | নিউজ ফাস্ট বিডি
  • প্রকাশ | বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ২৩৭ পাঠক

সফিকুল ইসলাম রিপন ঃ নরসিংদী

সাম্প্রতিক সময়ে নরসিংদী শহরের আলোচিত রানা মোল্লা হত্যা মামলার আসামী ইব্রাহিম ওরফে বল্টু ইব্রাহিম (৩০) কে গ্রেফতার করেছে নরসিংদী মডেল থানা পুলিশ। মঙ্গলবার (৩১ অক্টোবর) সকালে ব্রাহ্মণবাড়িয়ার বিজয় নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের বামোটিয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করে।

তার গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া। পরে তার দেখানো মতে হত্যাকান্ডে ব্যবহৃত ১টি বিদেশি নাইন এম এম পিস্তল ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত বন্টু ইব্রাহিম শহরের কাউরিয়া পাড়া এলাকার ইউনুস মিয়ার ছেলে।

ওসি আবুল কাশেম ভূঁইয়া জানান, গত ২৩ অক্টোবর রাত সাড়ে ৮টায় শহরের কাউরিয়া পাড়া পৌর ঈদগাহ মাঠে একদল সন্ত্রাসী গুলি ও ধারালো দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে রানা মোল্লাকে নির্মমভাবে হত্যা করে। ঘটনার পর গত ২৫ অক্টোবর নিহতের স্ত্রী বাদী হয়ে নরসিংদী মডেল থানায় ১৩ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত নামা ৭/৮ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। এরপরই জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম) নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কে এম শহীদুল ইসলাম সোহাগ’র তত্ত্বাবধানে দ্রুততম সময়ে হত্যাকাণ্ডের সহযোগী আসামি সাকিব, সেতু ও লিটন নামে তিনজনকে গ্রেফতার করে। পরে ওসি (তদন্ত) এরশাদ উল্লাহ, উপপরিদর্শক আব্দুল গাফফার, কামরুজ্জামান ও সঙ্গী ফোর্সের সমন্বয়ে গঠিত পুলিশের একটি চৌকশ দল ঘটনার মূল আসামিদের গ্রেপ্তার ও হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধারে নরসিংদী, ঢাকা ও ব্রাহ্মবাড়িয়া জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে তথ্য প্রযুক্তির সহায়তায় মঙ্গলবার (৩১ অক্টোবর) সকালে ব্রাহ্মণবাড়িয়ার বিজয় নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের বামোটিয়া গ্রাম থেকে মামলার এজাহারভুক্ত আসামি বল্টু ইব্রাহিম ওরফে বল্টুকে গ্রেফতার করতে সক্ষম হয়। তিনি আরো বলেন হত্যাকান্ডের সম্পৃক্ততার কথা সে অকপটে স্বীকার করেন এবং তার দেয়া তথ্য অনুযায়ী একটি নাইন এম এম পিস্তল উদ্ধার করা হয়। পরে ৭ দিনের রিমান্ড চেয়ে পুলিশ আদালতে পাঠায়।

এ পাতার আরো খবর
© All rights reserved © 2023 | Developed By
Theme Customized BY WooHostBD