1. shahinit.mail@gmail.com : admin :
  2. desknewsfast@gmail.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
  3. somonroy71@gmail.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
  4. bishwapaul@yahoo.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন

প্রকৃতি ও জীবন ক্লাবের উদ্যোগে দুস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

সফিকুল ইসলাম রিপন | নিউজ ফাস্ট বিডি ডটকম
  • প্রকাশ | মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩
  • ৩৬১ পাঠক

ঈদকে সামনে রেখে দেশব্যাপী খাদ্য সহায়তা প্রদান কর্মসূচির অংশ হিসেবে ৩শত অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে প্রকৃতি ও জীবন ক্লাব নরসিংদী শাখা। মঙ্গলবার (১৮এপ্রিল) দুপুরে নরসিংদী আইডিয়াল হাই স্কুল প্রাঙ্গণে প্রকৃতি ও জীবন স্বাস্থ্যসেবা কেন্দ্রের সহযোগিতায় এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান।

প্রকৃতি ও জীবন ক্লাবের দেয়া খাদ্যসামগ্রী পেয়ে খুশি উপকারভোগীরা। তারা বলছেন, ঈদের আগে এমন উপহার ঈদের আনন্দকে বাড়িয়ে দিয়েছে। এই পর্যন্ত কারও কাছ থেকে এমন সহায়তা পায়নি কেউ। তাই তারা আনন্দিত।

প্রকৃতি ও জীবন ক্লাব নরসিংদী শাখার প্রধান উপদেষ্টা ও নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তাফা মিয়া’র সভাপতিত্বে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোহাম্মদ মাসুম ও নরসিংদী প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রকৃতি ও জীবন ক্লাব নরসিংদী শাখার উপদেষ্টা ড. মশিউর রহমান মৃধা, ড. মোয়াজ্জেম হোসেন, হলধর দাস, মনজিল-এ-মিল্লাত, মোতাহার হোসেন অনিক, একেএম শাহজাহান মিয়া, রায়হানা সরকার, সরকার ছগীর আহমেদ, প্রকৃতি ও জীবন ক্লাবের সমন্বয়কারী সুমন রায় প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে নরসিংদী জেলা প্রশাসক বলেন, প্রকৃতি ও জীবন ক্লাব বর্তমান বৈশ্বিক পরিস্থিতিতে দুস্থ অসহায়দের মাঝে খাদ্য সহায়তা প্রদানের মাধ্যমে অগ্রণী ভূমিকা পালন করেছে। বর্তমান প্রেক্ষাপটে অসহায় দুস্থ মানুষজন চাল, ডাল ও তেল পেয়ে ঈদের আনন্দ আরও সুন্দরভাবে উপভোগ করতে পারবে বলে আমি বিশ্বাস করি।

এ পাতার আরো খবর
© All rights reserved © 2023 | Developed By
Theme Customized BY WooHostBD