1. shahinit.mail@gmail.com : admin :
  2. desknewsfast@gmail.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
  3. somonroy71@gmail.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
  4. bishwapaul@yahoo.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে বিদায়ী পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম পিপিএম কে সংবধনা

সফিকুল ইসলাম রিপন | নরসিংদী -
  • প্রকাশ | মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩
  • ৩৬৫ পাঠক

নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম( পিপিএম) ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার হিসেবে পদায়িত হয়েছেন। নরসিংদীতে তার কর্মদিবসের শেষ দিনে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়। মঙ্গলবার (৪ জুলাই) দুপুরে শাহেপ্রতাপস্থ পুলিশ লাইনের অডিটরিয়ামে তাকে এ সংবর্ধনা প্রদান করা হয়।
বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা, সমন্বয়ক ও কার্যনির্বাহী কমিটির সদ‍স‍্যরা বিদায়ী পুলিশ সুপারের হাতে ফুলের তোড়া ও সম্মাননা স্মারক তুলে দেন।
এসময় নরসিংদী জেলার রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, উপদেষ্টা নিবারণ রায়, নূরুল ইসলাম, মাখন দাস নরসিংদী প্রেস ক্লাবের সিনিয়র সদস‍্য প্রীতিরঞ্জন সাহা, সমন্বয়ক মকবুল হোসেন, বিশ্বনাথ পাল, সভাপতি (ভারপ্রাপ্ত) সফিকুল ইসলাম রিপন, সিনিয়র সহ-সভাপতি মো. শাহাদাৎ হোসেন রাজু, মনিরুজ্জামান , সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান মনির, যুগ্ম সাধারণ সম্পাদক কবির হোসেন, এম ওবায়দুল কবির, অর্থ সম্পাদক তৌকির আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক শফিউদ্দিন খন্দকার, আইন বিষয়ক সম্পাদক কাজী রুনা লায়লা, রায়পুরা রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা বশির আহমেদ মোল্লা, সভাপতি মনিরুজ্জামান , সাধারণ সম্পাদক অজয় সাহা, কোষাধ‍্যক্ষ তন্ময় সাহা, নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সদস‍্য আশরাফুল ইসলাম সবুজ, রুবেল মিয়া ও রায়পুরা রিপোর্টার্স ক্লাবের তাসলিমা আক্তার তাসমি প্রমূখ।

এ পাতার আরো খবর
© All rights reserved © 2023 | Developed By
Theme Customized BY WooHostBD