1. shahinit.mail@gmail.com : admin :
  2. desknewsfast@gmail.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
  3. somonroy71@gmail.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
  4. bishwapaul@yahoo.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১৬ অপরাহ্ন

নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমন

নিজস্ব প্রতিবেদক | নিউজ ফাস্ট বিডি ডটকম
  • প্রকাশ | সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ৫১২ পাঠক

নরসিংদীতে জেলা রিপোর্টার্স ক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমন উপলক্ষে আলোচনা সভা, ক্রেস্ট বিতরণ ও র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২০ মার্চ) দুপুর ১২ টায় নরসিংদী ড্রিম হলিডে পার্কে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) সফিকুল ইসলাম রিপনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সাবেক প্রেসিডেন্ট ও এফবিসিসিআইয়ের পরিচালক মো. আলী হোসেন শিশির (সিআইপি)।

এর আগে অনুষ্ঠানের উদ্বোধন করেন নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা ও নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক মো. আল-আমিন রহমান। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মাখন দাস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুগদা মেডিকেল কলেজের সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. সুবিনয় কৃষ্ণ পাল, নরসিংদী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. নূরুল ইসলাম।

এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নরসিংদী রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহসভাপতি শাহাদাত হোসেন রাজু, সহসভাপতি মনিরুজ্জামান, টুটুল শিকদার, যুগ্ম সম্পাদক এম ওবায়দুল কবির, আইন বিষয়ক সম্পাদক কাজী রুনা লায়লা, সমন্বয়ক বিশ্বনাথ পাল, নূর চাঁন ও মকবুল হোসেনসহ সংগঠনের সদস্যবৃন্দ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন, ক্লাবের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির।

আলোচনা সভা শেষে আমন্ত্রিত অতিথিবৃন্দদের সম্মাননা স্মারক প্রদান করা হয়। পরে উপস্থিত সবাইকে নিয়ে র‍্যাফেল-ড্র এর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি আলী হোসেন শিশির বলেন, সাংবাদিকরা ন্যায়ের পক্ষে, অন্যায় ও দুর্নীতির বিরুদ্ধে কলম চালাবে আমরা সব ধরণের সহায়তা করবো। নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাব সবসময় অন্যায় ও দুর্নীতির বিরুদ্ধে কলম ধরবে এটাই আমাদের প্রত্যাশা।

এ পাতার আরো খবর
© All rights reserved © 2023 | Developed By
Theme Customized BY WooHostBD