1. shahinit.mail@gmail.com : admin :
  2. desknewsfast@gmail.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
  3. somonroy71@gmail.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
  4. bishwapaul@yahoo.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন

নরসিংদীর নজরপুরে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী পালিত

ডেস্ক রিপোর্ট | নিউজ ফাস্ট বিডি
  • প্রকাশ | মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ৩৫২ পাঠক

নরসিংদী প্রতিনিধি
১৫ই আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী উপলক্ষে নরসিংদীর নজরপুরে গণভোজ, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরে নরসিংদীর নজরপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে স্থানীয় বটতলা আলিয়া মাদ্রাসা মিলনায়তনে এ গণভোজ, আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়।

নজরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফকরুল ইসলাম বাদল সরকারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে জাতির জনকের বর্ণাঢ‍্য রাজনৈতিক জীবনের উপর আলোচনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জহির।

এসময় বক্তব‍্য রাখেন, ইউনিয়ন কৃষকলীগে সাধারণ সম্পাদক ও ইউপির প‍্যানেল চেয়ারম‍্যান অলিউল‍্যাহ, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হান্নান সরকার,
যুগ্ম সম্পাদক ইমরান সরকার, তথ‍্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কাউসার প্রধান, ছাত্র বিষয়ক সম্পাদক নাসির উদ্দীন গাজী, সাবেক ইউপি সদস‍্য রমজান মিয়া, যুবলীগ নেতা শফিক আহমেদ, শ্রমিক লীগ নেতা জয়নাল আবেদীন প্রমূখ নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে ১৯৭৫ সালের ১৫ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানসহ সকল শহীদদের শ্রদ্ধা জানিয়ে তাদের আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন

এ পাতার আরো খবর
© All rights reserved © 2023 | Developed By
Theme Customized BY WooHostBD