1. shahinit.mail@gmail.com : admin :
  2. desknewsfast@gmail.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
  3. somonroy71@gmail.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
  4. bishwapaul@yahoo.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:২৬ অপরাহ্ন

নরসিংদীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | নিউজ ফাস্ট বিডি ডটকম
  • প্রকাশ | বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ৩৪৬ পাঠক

নরসিংদীর শিবপুরে ঢাকা-সিলেট মহাসড়কের কারারচর এলাকা থেকে ২৩০ বোতল ফেন্সিডিল ও একটি পিক-আপ ভ্যানসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। আজ বুধবার সকাল পৌনে ৮টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকার।

গ্রেপ্তারকৃতরা হলেন, নরসিংদীর মনোহরদী উপজেলার নয়াপাড়া গ্রামের চাঁন মিয়ার ছেলে মো. ফালান (২১) ও একই উপজেলার বীরগাঁও গ্রামের মো. নয়ন মিয়ার ছেলে মো. মনির হোসেন (১৮)।

জেলা গোয়েন্দা পুলিশ জানায়, আজ বুধবার সকাল পৌনে ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার উপপরিদর্শক নাঈমুল মোস্তাকের নেতৃত্বে গোয়েন্দা শাখার একটি টিম শিবপুরে ঢাকা-সিলেট মহাসড়কের কারারচর এলাকায় অভিযান চালায়। এসময় ব্রাহ্মনবাড়িয়া থেকে নরসিংদী আসা একটি পিক-আপ ভ্যান আটক করেন তারা। সেসময় গাড়িতে তল্লাশি চালিয়ে ২৩০ পিস ফেন্সিডিলের বোতল উদ্ধারসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়। ফেন্সিডিল বহনকারী পিক-আপ ভ্যানটিকেও জব্দ করা হয়।

জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকার জানান, গ্রেপ্তারকৃত দুইজনই পেশাদার মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে শিবপুর মডেল থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তার দুইজনকে নরসিংদী আদালতে প্রেরণ করা হয়েছে। তাদের নামে পূর্বে বিভিন্ন থানায় একাধিক মাদকের মামলা রয়েছে।

এ পাতার আরো খবর
© All rights reserved © 2023 | Developed By
Theme Customized BY WooHostBD