1. shahinit.mail@gmail.com : admin :
  2. desknewsfast@gmail.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
  3. somonroy71@gmail.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
  4. bishwapaul@yahoo.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:১০ অপরাহ্ন

নরসিংদীতে পৃথক অভিযানে ১১জন ডাকাত গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | নিউজ ফাস্ট বিডি ডটকম
  • প্রকাশ | বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ৩৭৫ পাঠক

নরসিংদীতে পৃথক অভিযানে দেশীয় অস্ত্রসহ ১১জন ডাকাত গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শিবপুর উপজেলার কারারচর, সাধারচর, ইটাখোলা ও পলাশ উপজেলার চরসিন্দুরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। আজ বুধবার দুপুরে নরসিংদী পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে সংবাদ সম্মেলনের মাধ্যমে এই তথ্য জানান, নরসিংদী পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।

পুলিশ সুপার জানান, মঙ্গলবার দিবাগত রাত পৌনে দুইটার দিকে শিবপুরের কারারচরে নির্মানাধীন মৌলভী তোফাজ্জল হোসেন হাসপাতালের সামনে কয়েকজন ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় জেলা গোয়েন্দা শাখার একটি টিম। পরে সেখান থেকে ২টি চাপাতি ও২টি চাকুসহ ৫জন ডাকাতকে গ্রেপ্তার করা হয়। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়। জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকারের তত্ত্বাবধানে উপপরিদর্শক নঈমুল মোস্তাক সংগীয় জেলা গোয়েন্দা শাখার একটি টিম এই অভিযান চালায়।

গ্রেপ্তারকৃতরা হলো- মুন্সিগঞ্জের সিরাজদিখান থানার বাঘাপুর এলাকার জহিরুল ইসলামের ছেলে নয়ন হোসেন (২৩), একই এলাকার মো. মাহফুজুর রহমানের ছেলে মো. রিফাত মিয়া (১৮), নারায়ণগঞ্জের ফতুল্লা থানার পাগলা এলাকার জাকির হোসেনের ছেলে জুয়েল হোসেন (৩০), ঢাকার দোহার থানার মৌরা এলাকার মৃত খালেক বেপারীর ছেলে রবিন (২৮) ও ফরিদপুরের চরভদ্রাসন থানার গোপালপুর ঘাট এলাকার বাহাদুর আলমের ছেলে কালু শেখ (৫৮)। তাদের বিরুদ্ধে শিবপুর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

এর আগে, ২৪জুলাই শিবপুর উপজেলার সাধারচরে অজিত চক্রবর্তীর বাড়িতে ডাকাতির ঘটনায় করা মামলায় গত এক সপ্তাহের করা পৃথক অভিযানে ৬জন ডাকাতকে গ্রেপ্তার করে শিবপুর মডেল থানা ও জেলা গোয়েন্দা পুলিশ। ওই মামলার প্রেক্ষিতে গত ২৫জুলাই মঙ্গলবার রাত সোয়া ১টার দিকে শিবপুরের সাধারচর থেকে ২জনকে গ্রেপ্তার করা হয়। ২৭জুলাই বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে পলাশ উপজেলার চরসিন্দুর থেকে একজনকে গ্রেপ্তার করা হয় এবং ৩১জুলাই সোমবার দিবাগত রাত সাড়ে ১২টা থেকে ৩টা পর্যন্ত ইটাখলা ও কারারচরে পৃথক অভিযান চালিয়ে আরো ৩জনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে লুণ্ঠিত হওয়া একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, নরসিংদীর শিবপুর থানার গোবিন্দী এলাকার মো. রৌশন আলী রতনের ছেলে মো. শহিদ মিয়া (৩৫), একই থানার উত্তর সাধারচর এলাকার মৃত. তোফাজ্জল হোসেনের ছেলে মো. আমির হোসেন (৩৪), পুরানদিয়া এলাকার মৃত. আনজত আলীর ছেলে বজলুর রহমান (৪৫), পলাশ থানার নরসিংহচর এলাকার আবুল কাশেমের ছেলে সফর আলী (২৮), বেলাব থানার পুটিমারা এলাকার আঃ রশিদ মিয়ার ছেলে মো. শাকিল মিয়া (২২) ও মনোহরদী থানার পশ্চিম চালাকচর এলাকার রাজা মিয়ার ছেলে আলম মিয়া (২৫)। গ্রেপ্তার সকলেই জেলা কারাগারে রয়েছেন। এদের মধ্যে দুইজন ডাকাত নরসিংদীর বিজ্ঞ আদালতে ১৬৪ধারায় জবানবন্দী প্রদান করেছে।

সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন, নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বাণ চৌধুরী ও অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শামসুল আরেফিন।

এ পাতার আরো খবর
© All rights reserved © 2023 | Developed By
Theme Customized BY WooHostBD