1. shahinit.mail@gmail.com : admin :
  2. desknewsfast@gmail.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
  3. somonroy71@gmail.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
  4. bishwapaul@yahoo.com : নিউজ ফাস্ট বিডি : নিউজ ফাস্ট বিডি
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তা ভূষিত হলেন ডিবি নরসিংদীর উপ-পরিদর্শক শাহাদাৎ হোসেন

ডেস্ক রিপোর্ট | নিউজ ফাস্ট বিডি
  • প্রকাশ | সোমবার, ২৯ মে, ২০২৩
  • ৪৬১ পাঠক

সফিকুল ইসলাম রিপন ঃ নরসিংদী
ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তা হিসেবে পুরস্কারে ভূষিত হলেন নরসিংদী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক মো. শাহাদাৎ হোসেন।
শনিবার (২৭ শে মে) বাংলাদেশ পুলিশ ঢাকা বিভাগের উপ-মহাপরিদর্শক(ডিআইজি) সৈয়দ নুরুল ইসলাম (বিপিএম (বার), (পিপিএম) এ অনন্য সাফল্যের জন্য তাকে পুরস্কার হিসেবে সার্টিফিকেট সহ সম্মাননা স্মারক প্রদান করেন।
গত মার্চ মাসে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)তে কর্মরত থেকে ঢাকা বিভাগের আওতাধীন ১৩ টি জেলার মধ্যে নরসিংদী জেলায় মাদকদ্রব্য উদ্ধার ও চোরাকারবারী গ্রেফতারসহ সকল বিষয়ে শ্রেষ্ঠত্ব অর্জন করায় তিনি এ পুরস্কারে ভূষিত হন। এছাড়াও নরসিংদী জেলা গোয়েন্দা শাখায় যোগদানের পর থেকে একজন চৌকস ও দক্ষ পুলিশ কর্মকর্তা হিসেবে তার নিষ্ঠা, কর্মদক্ষতা দিয়ে মাদক,অস্ত্র এবং আন্তঃজেলা ডাকাত দলের একাধিক মামলার আসামিসহ জেলার শীর্ষ সন্ত্রাসীদের গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশের একজন বিশ্বস্ত কর্মকর্তা হিসেবে নিজেকে তুলে ধরতে সক্ষম হন।
এর আগেও তিনি অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য এবং মাদক উদ্ধারকারী কর্মকর্তা হিসেবে জেলার শ্রেষ্ঠ ডিবি অফিসার হিসেবে নরসিংদীর পুলিশ সুপারের কাছ থেকে পুরস্কৃত হন।
তার এ অনন্য সাফল্যের প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন প্রথমত নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম (পিপিএম) ও জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবুল বাসার (পিপিএম বার) সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, যেকোন কাজের স্বীকৃতি পেলে কাজের উৎসাহ বেড়ে যায়। আমি আমার
পেশাগত দায়িত্ব পালনে শ্রেষ্ঠত্ব অর্জনের পাশাপাশি পুরস্কার পাওয়া সত্যিকার অর্থেই পরম সৌভাগ্য ও আনন্দের। দ্বিতীয় বারের মতো ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তা হিসেবে পুরস্কার পেয়ে আমার আত্মবিশ্বাস, পেশাগত দায়িত্ব ও কর্তব্য পালনে আমার মনোবল আরো মজবুত ও সুদৃঢ় হয়েছে। নরসিংদী জেলা গোয়েন্দা ডিবি পুলিশের মুখ উজ্জ্বল করতে নিষ্ঠা ও সততার সাথে কাজ করার পাশাপাশি সাফল্যের এ ধারাকে অব্যাহত রাখতে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন তিনি।

এ পাতার আরো খবর
© All rights reserved © 2023 | Developed By
Theme Customized BY WooHostBD